শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় চোর চক্রের ১০ সদস্য গ্রেফতার

বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাসা বাড়ির গ্রীল কেটে এবং তালা ভেঙে চুরি করা একটি চোর চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এরআগে গত দুইদিন ব্যাপী অভিযান চালিয়ে ঢাকা, নারায়নগঞ্জ ও জামালপুর সহ বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় চুরি যাওয়া স্বর্ণালংকার উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, বরিশাল জেলার মুলাদী উপজেলার আলীমাবাদের আরাফাত খান (১৯) ও মো. রাব্বি খান (২৩), পটুয়াখালীর সাগর (২৮), ভোলার চরফ্যাশনের মো. কাশেম (১৯), কুমিল্লার চান্দিনার মো. গোলাম হোসেন (৪৯), হবিগঞ্জের আজমিরীগঞ্জের সাইদুল (২৭), ঝালকাঠির নলছিটির মো. রফিকুল ইসলাম (২৬), বরিশালের গৌরনদীর মো. হাসান (২৫),  নারায়ণগঞ্জের আড়াইহাজারের মিরাজ (৩০) ও ময়মনসিংহের রফিকুল ইসলাম (৫৪)।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন স্থানে বাসা বাড়িতে তালা ভেঙে ও গ্রীল কেটে চুরি ঘটনা ঘটে। এসব ঘটনার জেরে দুই চোরকে হাতেনাতে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দেশের বিভিন্ন স্থান থেকে এই চোর চক্রের সদস্যদের গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তিতে রাজধানীর তাঁতী বাজার থেকে চুরির প্রায় সাড়ে ৩ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।
তিনি জানান, তারা শুধু ব্রাহ্মণবাড়িয়াতে নয়, ঢাকায় সংগঠিত হয়ে দেশের বিভিন্ন স্থানে গিয়ে চুরি করে। যে এলাকায় চুরি করে, সেখানে আবাসিক হোটেলে গিয়ে থাকেন। তারপর দিনে হোটেল থেকে বের হয় ঘুরাফেরা করে ফ্ল্যাট এবং বাসা রেকি করে। কোন বাসা তালাবদ্ধ দেখলে তার বাইরে কয়েকজন সদস্য পাহারা দেয়, বাকি সদস্যরা বাসার তালা বা গ্রীল ভেঙে ভেতরে প্রবেশ করে চুরি করে। তাদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান, নেত্রকোনা জেলার সদর, যশোর জেলার কোতয়ালী, জামালপুর জেলার সদর, কিশোরগঞ্জ জেলার কোতয়ালী, ময়মনসিংহ জেলার কোতয়ালী, নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় একাধিক চুরির মামলা রয়েছে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335